দক্ষিণ সুরমা থেকে শিলং তীর জুয়া খেলার সামগ্রীসহ আটক ৩

66

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে শিলং তীর জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার সন্ধ্যায় নাজিরবাজার থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার আদিত্তপুর গ্রামের আলী উরফে মোজাম্মেল আলীর পুত্র মো: লেবু মিয়া (২৯), একই এলাকার মো: মকলু মিয়ার পুত্র মো: সাইফুল ইসলাম (৩২) ও ওসমানীনগর থানার তাজপুর গ্রামের আহমদ আলীর পুত্র নাঈম হোসেন (২৪)।
গোয়েন্দা পুলিশের এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সঞ্জিত চন্দ্র দাস ও এসআই শশধর বিশ্বাস এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে নাজিরবাজারস্থ মুন্না হোটেল নামীয় মুজাম্মেল আলীর দোকানঘরে অভিযান চালিয়ে জুয়াড়ী মোঃ লেবু মিয়া, নাঈম হোসেন ও মোঃ সাইফুল ইসলামকে আটক করে। তখন তাদের সাথে থাকা আরো ২/৩ জন জুয়াড়ী পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ১ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়। আটক ও পলাতক জুয়ারীদের আসামী করে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই শশধর বিশ্বাস দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব জানিয়েছে।