দেশ থেকে ভূত তাড়াতে হবে – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

47

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, দেশ থেকে ভূত তাড়াতে হবে। মহান আল্লাহ কোর আন শরীফ ও বিভিন্ন হাদিসে বলা আছে দুনিয়াতে জিন ও মানব জাতি প্রেরণ করেছেন। কোন ভূত পেতনীকে প্রেরণ করেন নি। তিনি বলেন, রাতের অন্ধকারে এরা আসে বাঁশ ঝাড়ের নিজে ঘুপে-গাপে এরা এসে মানুষকে কু-মন্ত্রনা দিয়ে চলে যায়। এরা মানব রূপি কিছু বিদেশের দালাল। এরা বাংলাদেশের উন্নয়ন চায় না। যেন করে ৭১ সালের আগে ও পরে এরা বিদেশীদের দালালী করেছে। এখনো করে যাচ্ছে। তিনি বলেন, আগামীতে নির্বাচন আসছে, এই ভূত পেতনীরা আপনাদের বাড়ি-ঘরে হানা দিবে। সবাইকে সাবধান থাকতে হবে। তিনি বলেন, আপনারা চোখ বন্ধ করে যদি দেখেন আওয়ামী লীগ সরকারে দেশের উন্নয়নে কাজ করেছে, তাহলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। আর বিদ্যুতের আলোয় আলোকিত করে মনের ভূত তাড়াতে হবে। মন্ত্রী আরও বলেন, লেখা-পড়ার কোন বিকল্প নাই, আমাদের ছেলে-মেয়েকে সুশিক্ষায় শিক্ষিত করে প্রযুক্তি নির্বর বাংলাদেশ থেকে চিরতরে আমরা ভূত তারাবো। মন্ত্রী আরও বলেন, দেশে অনেক উন্নয় হচ্ছে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নাই।
শনিবার বিকাল ৫টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর হাফিজিয়া দাখিল মাদ্রাসা মাঠে গ্রামবাসীর আয়োজনে, ঘোড়াডুম্বুর গ্রামের ১৫৫ জন গ্রাহককে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় ঘোড়াডুম্বুর হাফিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আকিক মিয়ার সভাপতিত্বে, ইউনিয়ন যুবলীগ নেতা অমিত হাসান রায়েছ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা আদনান হোসেন মিলনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান রফিক খান, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, হাজী সৈয়দুর রহমান জেলা কৃষক লীগ সদস্য মাসুক মিয়া, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ফয়জুল করিম, ঘোড়াডুম্বুর গ্রামের মাও. আক্তার হোসেন জাহেদ সহ প্রমুখ।