জিয়াউর রহমানের জন্ম না হলে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হতো না – দিলদার হোসেন সেলিম

31

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেছেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলার মাটিতে গণতন্ত্র প্রতিষ্ঠা হতোনা।
বিএনপি চেয়ারপার্সনসহ দলীয় নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতা কর্মীদের দমানো যাবে না। সকল নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেওয়ারও দাবী জানান তিনি। শুক্রবার সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল উদ্দীনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান এর সঞ্চালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুছ সালাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি উসমান গনী, সহ সভাপতি লুৎফুল হক খুকন, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার, জাহিদ খান, আবুল কালাম, মনজুর আহমেদ, সাদেক, মেম্বার সাহেদ আহমেদ, জুবায়ের প্রমুখ।