বিনিয়োগ শিক্ষা মেলা কাল উদ্বোধন করবেন অর্থমন্ত্রী

32

স্টাফ রিপোর্টার :
সিলেটে বিনিয়োগ শিক্ষা মেলা ও বিনিয়োগকারি-উদ্যোক্তা সম্মেলন আগামীকাল শনিবার ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নগরীর আমান উল্লাহ কনভেশন হলে দিনব্যাপি মেলার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।
গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সিলেট অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দিয়েছেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক মাহবুবুল আলম।
তিনি বলেন, এ মেলা ও সম্মেলনের মাধ্যমে বিনিয়োগকারিরা বিনিয়োগের বিভিন্ন দিক সম্পর্কে জানতে পারবেন। তারা বিনিয়োগ শিক্ষা আশ্বস্ত করার মাধ্যমে গুজব, প্রভাব ও প্রলোভন থেকে নিজেদের মুক্ত রাখতে সক্ষম হবেন। বিনিয়োগ ঝুঁকি সম্পর্কে যথাযথ ধারণা নিতে এবং সময়োপযোগি সিদ্ধান্ত সহ গুরুত্বপূর্ণ ও সঠিক সিদ্ধান্ত গ্রহণে এ মেলা কার্যকর ভূমিকা রাখবে। সকাল ১০টায় মেলা শুরু হবে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। মেলায় ‘বিনিয়োগ শিক্ষা ও বিনিয়োগকারিদের সুরক্ষা’ এবং ‘সম্ভাব্য উদ্যোক্তাদের প্রস্তুতি ও পুঁজিবাজার হতে পুঁজি উত্তোলন’ বিষয়ে বিএসইসি কর্মকর্তারা আলোচনা করবেন। মেলা ও কনফারেন্স সফল করতে বিএসইসি কর্তৃপক্ষ সকলের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেছেন।