গ্যাস সংকট লাঘবে কার্যকর ব্যবস্থা গ্রহণ করুন —————– গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ

21

গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক লেঃ কর্ণেল অব: অধ্যক্ষ আতাউর রহমান পীর, সিনিয়র যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন এডভোকেট, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, সদস্য সচিব জননেতা মকসুদ হোসন এক বিবৃতিতে ইদানিং সিলেট নগরীর বিভিন্ন মহল্লায় ও দেশের বিভিন্ন অঞ্চলে গ্যাস সংকট, গ্যাসের চাপ কমে যাওয়া ও রাজধানী ঢাকায় গ্রাহকদের গ্যাস বিল পরিশোধে চরম ভোগান্তির সংবাদে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে বলেন, বাসা-বাড়িতে গ্যাস সংকট হওয়ার কারণে রান্নার কাজে মারাত্মক ব্যাঘাত ঘটছে। অনেকে আবার খাবার কিনে খাচ্ছেন। এতেকরে জীবন যাত্রার ব্যয় বেড়ে যাচ্ছে।
অন্যদিকে ঢাকার পল্লবীতে গ্যাস বিল পরিশোধে একটি মাত্র ব্যাংক থাকার ফলে গ্রাহকরা চরম বিড়ম্বনা ও ভোগান্তির শিকার হচ্ছেন। গণমাধ্যমে প্রকাশ বিল পরিশোধ করতে যেয়ে অর্ধেক দিন চলে যায়। অনেকে আবার লাইনে দাঁড়িয়েও ব্যাংক সময়ের মধ্যে নির্ধারিত তারিখে বিল পরিশোধ করতে না পারার কারণে বাড়তি জরিমান দিতে হয়। তা অত্যান্ত দুর্ভাগ্যজনক।
নেতৃবৃন্দ অবিলম্বে আবাসিক গ্যাস সংকটের আশু সমাধান ও রাজধানীর মিরপুর ও পল্লবীতে গ্যাস বিল পরিশোধের ভোগান্তি দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান। পাশাপাশি গ্যাস-বিদ্যুৎ গ্রাহকদের নিজেদের স্বার্থে সংগঠিত হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে আকুল আহবান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি