বিশ্বনাথের দৌলতপুরে শফিক চৌধুরী ॥ আ’লীগের রাজনীতি মানুষের কল্যাণের জন্যে

48

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সাবেক এমপি ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। নিজের ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে দেশের অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র তুলে দিচ্ছেন। শুধু শীতবস্ত্রই নয় দশ লাখ রোহিঙ্গা জনগোষ্ঠিকে বাংংলাদেশ মাতা গুজার ঠাঁই দিয়ে বিশ্ববাসীর কাছে প্রমান করেছেন আ’লীগের রাজনীতি মানুষের কল্যাণের জন্যে। গতকাল বুধবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের ৪শ’ দরিদ্রদের মধ্যে শীতের কম্বল বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমির আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদের উপস্থাপনায় সভায় দৌলতপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সহ-সভাপতি শমছু মিয়া, বন ও পরিবেশ সম্পাদক রুনুকান্ত দে, সদস্য মিজানুর রহমান, দৌলতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আ’লীগ নেতা মাওলানা কবির উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সদস্য রাসনা বেগম ও তালুকদার শাহীন আহমদ।
সভায় দৌলতপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ছুরাব আলী মেম্বার, নুর উদ্দিন মেম্বার ও শাহানারা বেগম মেম্বার, ইউপি সদস্য আবদুল মজিদ, ওয়াহাব আলী, গোলাম হোসেন, আমির আলী, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য সমতা বেগম, উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, আ’লীগ নেতা হাজী ধন মিয়া, মোহাম্মদ আলী, নিজাম উদ্দিন, মস্তাব আলী, শায়েস্তা মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিভাংশু গুন বিভু, শ্রমিক লীগ নেতা মানিক মিয়া, যুবলীগ নেতা ছালিক মিয়া, লিটন মিয়া, নাসির উদ্দিন, শফি আহমদ ফটিক, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ উপস্থিত ছিলেন।