মোগলাবাজার থানা হেফাজতে থাকা গরু ও কারের মালিকের সন্ধানে পুলিশ

34

মোগলাবাজার থানা হেফাজতে থাকা ২টি গরু ও ১টি প্রাইভেটকারের মালিকের সন্ধান করেছে পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোগলাবাজার থানা হেফাজতে রক্ষিত প্রাইভেটকারসহ গরু ২টির প্রকৃত মালিক/দাবিদারগনকে থানায় উপস্থিত হয়ে মালিকানা প্রমাণ পূর্বক নেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের লাল মাটিয়া এলাকায় সড়কের উপর গত ১১ ডিসেম্বর ভোর সাড়ে ৫ টার দিকে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা রংয়ের প্রাইভেটকারের ভিতরে সীটের সাথে বাঁধা অবস্থায় ১টি গাভী ও ১টি ডেকা বাছুর উদ্ধার করে পুলিশ। প্রাইভেটকারটির রেজি: নং- ঢাকা মেট্রো ক ০৩-৯২২৩। মোগলাবাজার থানার জিডি নং ৪০৫, তাং ১১/১২/১৭ ইং মূলে থানা হেফাজতে রক্ষিত রয়েছে।
গাভীটির গায়ের রং হালকা ছাই রংয়ের, উচ্চতা প্রায় ৩ফুট, লম্বায় প্রায় ৪.৫ফুট, ২টি শিং আছে যার মধ্যে ১টি শিং প্রায় ৪ ইঞ্চি লম্বা ও অপর শিংটি ভাঙ্গা, বয়স প্রায় ৬/৭ বছর, ২টি দাঁত নেই। বাছুরের গায়ের রং লালচে/ হালকাসাদা, যার উচ্চতা প্রায় ২ফুট ৫ইঞ্চি, লম্বায় প্রায় ৩.৫ ফুট, বয়স প্রায় ৫/৬ মাস হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
প্রয়োজনে থানার ডিউটি অফিসার- ০১৭৯১-১১১ ৩৪৯, অফিসার ইনচার্জ (ওসি) -০১৭১৩-৩৭৪ ৫১৯ এই নাম্বারে যোগাযোগের জন্য বলা হয়েছে। বিজ্ঞপ্তি