উমেদকে মিথ্যা মামলায় জড়ানোয় জেলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

23

ছাত্রলীগ কর্মী তানিম হত্যাকান্ডের ঘটনায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ আসামী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না।
মঙ্গলবার (১৬ জানুয়ারি) নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে বলেন, সিলেট ছাত্রলীগের অভ্যন্তরীন দ্বন্দ্ব ও কোন্দলের জের ধরে ছাত্রলীগ কর্মী তানিম খানকে খুন করা হয়েছে। এটা সর্বজন বিধিত ও সর্বমহল কর্তৃক স্বীকৃত। নিমর্ম এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্বজনদের বাদী না করিয়ে রাজনৈতিক হীন উদ্দেশ্যে শাহপরান (রহ.) থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় উদ্দেশ্য প্রনোদিতভাবে ছাত্রদল নেতা উমেদুর রহমান উমেদকে আসামী করা হয়। এতে করে নিহত স্বজনদের বিচার বঞ্চিত করার পাশাপাশি নিহত ছাত্রলীগ নেতার লাশকে রাজনৈতিক স্বার্থ হাসিলের হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে।
নেতৃবৃন্দ বলেন, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখতে শহীদ জিয়ার সৈনিকদের উপর হামলা-মামলা, জুলুম-নিপীড়ন চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় সিলেটের রাজপথ কাপাঁনো সাবেক ছাত্রনেতা উমেদ ও আফজলকে অন্যায়ভাবে রাজনৈতিক হীন উদ্দেশ্যে তাদের উপর মিথ্যা মামলা দেওয়া হয়েছে। বাকশালীদের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। অবিলম্বে ছাত্রদল নেতা উমেদুর রহমান উমেদকে মিথ্যা মামলা থেকে অব্যাহত প্রদান প্রকৃত খুনীদের বিচারের আওতায় আনার জন্য জোর দাবী জানানো হয়। বিজ্ঞপ্তি