কাজলশায় ব্যবসায়ী-পুলিশ পাল্টাপাল্টি সংঘর্ষে আহত ৩

31

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজলশাহ এলাকায় এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে পুলিশ সদস্যরা। আহত ব্যবসায়ীর নাম বাবলু। পরে ব্যবসায়ীকে পেটানোর প্রতিবাদে পুলিশ সদস্যদের উপর পাল্টা হামলা করে স্থানীয় ব্যবসায়ীরা। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাশে দক্ষিণ কাজলশাহ এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়- সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণ কাজলশাহ এলাকায় মোটর সাইকেলে যাওয়ার সময় লামাবাজার ফঁড়ির পুলিশ কর্মকর্তা সব্যসাচীর নেতৃত্বে একদল পুলিশ ব্যবসায়ী বাবলুর গতিরোধ করে। এ সময় পুলিশ সদস্যরা তাকে তল্লাশী করতে চাইলে বাবলুর সাথে তাদের বাকবিগন্ডা হয়। তখন পুলিশ সদস্যরা তাকে আটক করে থানায় নিয়ে যেতে চায়। কিছুদুর গিয়েই তারা বাবলুকে পেটানো শুরু করেন। এতে ব্যবসায়ী বাবলু গুরুতর আহত হন। বাবলু বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েচেন। এক পর্যায়ে ক্ষুদ্ধ ব্যবসায়ীরা পুলিশ সদস্যদের উপর হামলা করেন। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেকেও ওসমানী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ ব্যাপারে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্ব পালনরত পুলিশের এস আই ফারুক আহমদ বলেন- তিনি মেডিকেলের বাইরে আছেন। শুনেছেন স্থানীয় ব্যবসায়ীদের সাথে পুলিশের সমস্যা হয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- সরকারী কাজে সিলেটের বাইরে অবস্থান করছেন। তিনি কোতোয়ালি থানার ওসির সাথে যোগাযোগ করার জন্য বলেন।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি গৌছুল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আপোষ মীমাংসায় শেষ হয়েছে।