পলিটেকনিকেলে সন্ত্রাসী হামলায় ৩ ছাত্র ছুরিকাহত

32

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বহিরাগত সন্ত্রাসীদের হামলায় ৩ কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টায় খোজারখলা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র মো. সোহাগ আহমদ (২৪), আমিনুল ইসলাম (২৩)।
তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। জানা যায়, গত বুধবার সপ্তম পর্বের ছাত্র আমিনুল ইসলাম পার্শ্ববর্তী গ্রামে একটি বাড়িতে প্রাইভেট পড়ান। প্রতিদিনের ন্যায় সে পড়ানো শেষ করে কলেজ ইন্সটিটিউটে আসার সময় আমিনুল ধূমপান করে রাস্তার পাশ দিয়ে আসছিল।
হঠাৎ করে ৬/৭ জন দুর্বৃত্ত তার উপওে হামলা চালায়। এর জের ধরে আমিনুল তাদের বন্ধুদের অবগত করে। এর জের ধওে আমিনুলের বন্ধু ৭ম পর্বেও কম্পিউটার শাখার ছাত্র শিহাব উদ্দিন শনিবার কাজির বাজার ব্রীজ দিয়ে হেঁটে যাওয়া মুহূর্তে ৭/৮ জন দুর্বৃত্ত শিহাবের উপর হামলা করে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।
আশপাশের লোকজন উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিকী সুবেল ও কলেজের ছাত্র মাহমুদুল ইসলাম।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত শনিবার একজন পলিটেকনিকেলের ছাত্রকে স্কুল এন্ড কলেজের ছাত্ররা তাদের বাড়ি বড়ইকান্দি পলিটেকনিকেলের ছাত্রকে মারধর করে এর জের ধরে দুই কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।