দোয়ারায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
দোয়ারাবাজার সীমান্ত এলাকায় বিজিবি কর্তৃক নিরীহ এক যুবকের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ৬টি গ্রামের বিক্ষুব্ধ এলাকাবাসী। শুক্রবার বিকেলে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের হক নগর বাজারে মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে ইউনিয়নের ঝুমগাঁও, পেকপাড়া, চৌধুরীপাড়া, কোলনী, বাঁশতলা ও মৌলারপার এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ নেন। মানববন্ধনে চলাকালে বক্তব্য রাখেন, স্থানীয় মুক্তিযোদ্ধা অমির উদ্দিন, ব্যবসায়ী আলা উদ্দিন, মনির মিয়া, আলম শিকদার, হাছন মিয়া, মোশারছ আলী, নুরুল ইসলাম, রুপচান মিয়া, নুরুল ইসলাম, জহিরুল ইসলাম প্রমুখ।
এলাকাবাসীর অভিযোগ, গত ৮ জানুয়ারী রাতে বাঁশতলা ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ঝুমগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য মনির মিয়ার পুত্র মিছির আলীকে ধরে নিয়ে যায় বিজিবি সদস্যরা। অসংখ্য লোকজনের সামনে খালি হাতে রাস্তা থেকে মিছির আলীকে ধরে নিয়ে বিজিবি ক্যাম্পে মারপিট করে বিজিবি সদস্যরা। আহত অবস্থায় ১০বোতল ভারতীয় মদ ও ২শ’ রুপিসহ দোয়ারাবাজার থানায় সৌপর্দ করে বিজিবি কর্তৃক মিছির আলীর বিরুদ্ধে মাদকসহ বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। এলাকাবাসী ষড়যন্ত্র মূলক এই মিথ্যা মামলা প্রত্যাহরের জোর দাবী জানিয়েছেন।