ডাঃ রকিব এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল ॥ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন একজন অভিভাবককে হারালো

প্রফেসর ডাঃ এম এ রকিব ছিলেন সর্বজন শ্রদ্ধেয় চিকিৎসক। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট প্রতিষ্ঠালগ্ন থেকে আমৃত্যু পর্যন্ত সভাপতির দায়িত্বে থেকে তিনি আমাদেরকে শ্রম, সুচিন্তিত উপদেশ-পরামর্শ দিয়েছেন। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট একজন অভিভাবককে হারালো যা পূরণ হবার নয়।
সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন আয়োজিত সংস্থার সভাপতি প্রফেসর ডাঃ এম এ রকিব এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ন্যাশনাল হার্ট ফাউন্ডশন সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ডাঃ এম এনায়েত উল্লাহ এ কথা বলেন। তিনি আরও বলেন আমরা হারিয়েছে সিলেটের সমাজ উন্নয়নের, স্বাস্থ্যসেবা উন্নয়নের একজন সহযোদ্ধাকে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল প্রতিষ্ঠা ক্ষেত্রে তার অবদান সিলেট বাসী আজীবন স্মরণ রাখবে।
সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডশন হাসপাতালে পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদের পরিচালনায় শুক্রবার বিকেলে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সহসভাপতি এম মুহিবুর রহমান, প্রফেসর ডাঃ এম এ আহবাব, সাধারণ সম্পাদক প্রফেসর ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর, সাইন্টিফিক সেক্রেটারী ডাঃ শামীমুর রহমান, হিউম্যান রিসোর্স ডেভল্যাপমেন্ট সেক্রেটারী ডাঃ মোঃ মঞ্জুরুল হক চৌধুরী, কার্যকরী কমিটির সদস্য ফজলুল হোসেন, মরহুমের ছেলে তানভির রকিব ইউকে ডক্টর এসোসিয়েশন এর সভাপতি ডাঃ আলাউদ্দিন আহমদ, প্রবাসী ফরিদ আহমদ পাঠান প্রমুখ।
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মরহুম প্রফেসর ডাঃ এম এ রকিব এর কন্যা ডাঃ নায়লা রকিব, সহসভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ডাঃ মোঃ আলতাফুর রহমান, যুগ্ম সম্পাদক মাহবুব সোবহানী চৌধুরী, ট্রেজারার জামিল আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শোয়েব আহমদ মতিন, কার্যকরী কমিটির সদস্য প্রফেসর ডাঃ সুধাংশু রঞ্জন দে, ডাঃ মোঃ আব্দুল হাই, সাংবাদিক আব্দুল মালিক জাকা, ডাঃ মোস্তফা শাহজামান চৌধুরী (বাহার), মোঃ আব্দুস সাত্তার, ডাঃ মোঃ জাকারিয়া হোসাইন, আজীবন সদস্য ডাঃ মোখলেছুর রহমান, হাসপাতালের পরিচালক ও সিইও কর্ণেল (অবঃ) শাহ আবিদুর রহমান, ইউ এস এ প্রবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার শাহজাহান সিরাজ এবং শিশু বিশেষজ্ঞ ডাঃ আজিজুর রহমান।
শোকসভা শেষে মরহুম প্রফেসর ডাঃ এম এ রকিব এর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আহমদ আলী। বিজ্ঞপ্তি