হবিগঞ্জের মুড়ারবন্দ দরবার শরীফে আজ থেকে ৩ দিন ব্যাপী ওরস মোবারক শুরু

46

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট থানার মুড়ারবন্দ দরবার শরীফে আজ শনিবার থেকে হযরত সৈয়দ শাহ্ নাসির উদ্দিন সিপাহ্সালার আল-মদনী (র:) (পূর্ব পশ্চিম রওজা), হযরত সৈয়দ শাহ্ বন্দেগী (র:) ও হযরত সৈয়দ কুতুবুল আউলিয়াসহ ১২০ আউলিয়ার মাজার শরীফে ৩ দিন ব্যাপী ওরস মোবারক শুরু হচ্ছে। প্রতি বৎসরের ন্যায় এবারও ৩০শে পৌষ হতে ২রা মাঘ ১৩, ১৪ ও ১৫ই জানুয়ারী শনি, রবি ও সোমবার পর্যন্ত এ ওরস মোবারক অনুষ্ঠিত হবে। ওরস শরীফের মধ্যে ৩০ পৌষ ১৩ জানুয়ারী শনিবার সকাল ১০ টায় গিলাপ চড়ানো, ১৪ জানুয়ারী রবিবার সকাল ১০ টায় রওজা গোসল এবং ১৫ জানুয়ারী সোমবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ৩ দিন ব্যাপী এ ওরস মোবারক।
উক্ত ওরস মোবারকে যোগদান করে অশেষ পূর্ণভাগির ফায়েজ ও ছওয়াব হাসিল করার জন্য মুড়ারবন্দ দরবার শরীফের খাদেম ও হযরত সৈয়দ ফিরুজ শাহ্ চিশতী (র:)’র ভাগীনা গদ্দিনিশীন পীর নজরুল আহমদ চিশ্তী ভক্তবৃন্দকে অনুরোধ জানিয়েছেন।
মুড়ারবন্দ দরবার শরীফে যেভাবে যাবেন: শায়েস্তাগঞ্জ জংশন ও নতুন ব্রীজ বিশ্বরোড পয়েন্ট থেকে ৫ মাইল দক্ষিণে চুনারুঘাট থানার ৩ মাইল উত্তরে কোচে: ঢাকা, ভৈরব, বি-বাড়ীয়া, কুমিল্লা ও সিলেট হতে মুড়ারবন্দ দরগাহ্ গেইট (শ্রীকুটা) বললেই চলবে।