১, ২, ৪ ও ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে মোল্লা আবু কাওছার ॥ স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সৈনিক বাহিনী

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সেবক ও সৈনিক বাহিনী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার প্রত্যয় নিয়ে এদেশের শোষিত বঞ্চিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাওয়াই এ সংগঠনের লক্ষ্য। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আজ সারা বাংলায় স্বেচ্ছাসেবক লীগ সেবা শান্তি প্রগতির পতাকায় গঠনমূলক কর্মকান্ডের ঐতিহাসিক দাবিদার হিসেবে এদেশে এক অনন্য নজির স্থাপন করে যাচ্ছে। আগামী জাতীয় নির্বাচনে প্রস্তুতি চলছে। বিশ্বের ১০টি মডেল দেশের সাথে একটি উন্নতমানের রাষ্ট্র হিসেবে বাংলাদেশ ইতিমধ্যে স্থান করে নিতে যাচ্ছে। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর সকল উন্নয়নমূলক ও উন্নয়নের স্বার্থে সকল সাহসী কর্মকান্ডের দৃষ্টান্তগুলো আগামী নির্বাচনকে লক্ষ্য করে সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে।
তিনি বৃহস্পতিবার কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১, ২, ৪ ও ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠুর পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট মাহফুজা বেগম সাঈদা, সদস্য জামিল আহমদ, অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমদ।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সায়েদ আহমদ সাদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি। উপস্থিত ছিলেন সিলেট মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি