দিরাইয়ে স্কুলছাত্রী মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র দাখিল

31

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
হুমায়রা আক্তার মুন্নীসুনামগঞ্জের স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। সোমবার (৮ জানুয়ারি) বিকাল ৪টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিনের আদালতে ৯০ পৃষ্ঠার অভিযোগপত্র দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা ও দিরাই থানার এসআই মো. সেকান্দর আলী। অভিযোগপত্রে একজনকে আসামি করা হয়েছে এবং ২১ জনকে সাক্ষী করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সেকান্দর আলী বলেন, ‘দিরাইয়ের মুন্নী হত্যা মামলাটি একটি আলোচিত মামলা। পুলিশ মামলাটি গুরুত্বের সঙ্গে নিয়েছে। তাই মামলা দায়েরের ১৫ কার্য দিবসের মধ্যে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে। এ মামলায় ২১ জনকে সাক্ষী করা হয়েছে। নিখুঁতভাবে চার্জশিট দেওয়া হয়েছে যাতে আসামির সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা যায়। মামলা অভিযোগপত্রে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, দিরাই থানার ওসি ও সার্কেল এসপি সর্বাত্মক সহযোগিতা করছেন।’
প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর রাতে দিরাই পৌর এলাকার মাদানী মহল্লার নিজ বাসায় দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে বখাটে ইয়াহিয়া। পরে অভিযান চালিয়ে তাকে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর ইয়াহিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মুন্নী হত্যাকাণ্ডের ঘটনায় দিরাই থানায় তার মা রাহেলা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।