জগন্নাথপুরে ক্রিকেট টুর্নামেন্ট ও সংবর্ধনা

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে একটি ছাত্র সংগঠনের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, গত কয়েক দিন আগে জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই হারুনুর রশীদ হিরন মিয়া স্টেডিয়ামে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর নামের একটি ছাত্র সংগঠনের উদ্যোগে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর বিজয় টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে মোট ১২টি ক্রিকেট দল অংশ গ্রহন করে।
রবিবার বিজয় টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়। টুর্নামেন্টের ফাইনাল প্রতিযোগিতায় হবিবপুর এসএম সিসি ক্রিকেট ক্লাবকে হারিয়ে স্বরুপ চন্দ্র ক্রিকেট ক্লাব বিজয়ী হয়। এ সময় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
সেই সাথে উক্ত ছাত্র সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান উপলক্ষে পৃথক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কৃতি শিক্ষার্থী শফিকা আক্তার রুপালীকে প্রতি বছরের মতো এবারো সংগঠনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।
পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব। স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর এর স্থানীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এম শামীম আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম মুন্নার পরিচালনায় অনুষ্ঠিত পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি আকমল হোসেন ভূঁইয়া, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনা মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আবু সালেহ ও পৌর ছাত্রলীগের সভাপতি শায়েক আহমদ।
সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ব বিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া আমির হোসেন ও শাহজালাল বিশ্ব বিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া তাছলিমা বেগম এবং এবারের জেএসসি পরীক্ষায় জিপিএ-ফাইভ প্রাপ্ত শফিকা আক্তার রুপালী। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর এর কার্য নির্বাহী পরিষদের সভাপতি মাসুম আহমদ, সহ-সভাপতি জামাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, প্রচার সম্পাদক কামরুল হাসান সাজু, সদস্য জুয়েল হোসেন, আমিনুর রহমান হিমেল, রনি গোপ, আবদুল্লাহ আল মাসুদ প্রমূখ। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।