কান্দিগাঁওয়ে যুবককে কুপিয়ে গুরুতর আহত

স্টাফ রিপোর্টার :
শহরতলী কান্দিগাঁওয়ে আল-আমিন (১৮) নামের এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সোনাতলা বাজারস্থ সাদীপুর পঞ্চায়েতী গোরস্থানে সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত আল-আমিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। সে সাদীপুর গ্রামের আব্দুল মন্নানের পুত্র।
এদিকে আহত আল-আমিনের মামা আব্দুল খালিক বাদি হয়ে জালালাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটির সত্যতা পেয়ে পুলিশ অভিযোগটি গতকাল শনিবার রাতে রেকর্ডের ব্যবস্থা করে।
অভিযোগের সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, আল-আমিনের মা মারা যাওয়ার পর একই গ্রামের বাসিন্দা তার মামা আব্দুল খালিকের বাড়িতে সে বসবাস করতে থাকে। একই গ্রামের সমছুল হকের লোকজনের সাথে আব্দুল খালিকের পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত ৪ জানুয়ারী রাত সাড়ে ১১ টার দিকে আম্বরখানাস্থ তেহারী হাউজ নামের ব্যবসা-প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থানে পৌছামাত্র অস্ত্র-শস্ত্রে সঞ্জিত হয়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সমছুল হকের লোকজন আল-আমিনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে রাস্তায় পেলে যায় দুর্বৃত্তরা। পরে তার শোরচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ৩য় তলার ৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে আল-আমিন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার এসআই সুজন তালুকদার জানান, অভিযোগটি পেয়ে বর্তমানে এফআইআরভূক্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনও কোন আসামী ধরা পড়েনি। তিনি বলেন, মামলা রেকর্ডের পর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হবে।