টিলাগড় ও মাধবপুর থেকে ইয়াবাসহ দুই যুবক আটক

45

স্টাফ রিপোর্টার :
নগরীর টিলাগড় ও হবিগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- নগরীর কাষ্টঘরের মৃত মো. আবুল মিয়ার পুত্র হাবিবুর রহমান (২৮) ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শিদরপুর গ্রামের শওকত আলীর পুত্র হায়াত আলী (২৫)।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, শুক্রবার রাত ১০টার দিকে নগরীর টিলাগড়স্থ এমসি কলেজের প্রধান ফটকের সামনের রাস্তায় অভিযান চালিয়ে হাবিুর রহমানকে আটক করা হয়। তার কাছ থেকে ৪০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। হাবিবুর রহমান পেশাদার মাদক ব্যবসায়ী উল্লেখ করে র‌্যাবের ওই কর্মকর্তা জানান, সে বাংলাদেশ-মায়ানমার সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে সিলেটে এনে বিক্রি করতো।
এদিকে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বেলঘর বাসস্ট্যান্ড এলাকার একটি চায়ের দোকানে অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ হায়াত আলীকে আটক করে র‌্যাব। আটককৃত দুইজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।