মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ ॥ গণতন্ত্র হত্যাকারী আওয়ামী বাকশালীদের জাতি কখনো ক্ষমা করবে না

43

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ইতিহাস সাক্ষী আওয়ামীলীগ ও গণতন্ত্র এক সাথে চলে না। বাকশালী মানসিকতার এই দলটি যখনই ক্ষমতায় গিয়েছে গণতন্ত্রকে ধ্বংস করেছে। বিপন্ন করেছে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব। এরা গণতন্ত্রের কথা বলে মানুষকে ধোঁকা দিয়ে ক্ষমতায় গিয়ে জনগণের সাথে প্রতারণা করে ভোটের অধিকার হরণ করে। ২০১৪ সালের ৫ জানুয়ারী ভোটারবিহীন নির্বাচনের প্রহসন করে বর্তমান ক্ষমতাসীন অবৈধ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। গণতন্ত্রকে হত্যা করে সরকার গায়ের জোরে ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের মত চেপে বসেছে। সরকার আইনের শাসন, ন্যায় বিচার, মানবাধিকার হরণ করে গোটা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। এ অবস্থা থেকে জাতিকে উদ্ধারের জন্য জাতীয় ঐক্য গড়ে তোলার মাধ্যমে গণতান্ত্রিক ব্যবস্থাকে ফিরিয়ে আনতে হবে। গণতন্ত্র হত্যাকারীদের জাতি কখনো ক্ষমা করবে না।
গতকাল শুক্রবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ৫ জানুয়ারী কলংকিত গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদম, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, শাহেদ আলী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি নজরুল ইসলাম ও সেক্রেটারী ফরিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি