মৌলভীবাজারে নতুন বছরের শুরু পরিচ্ছন্নতা অভিযান দিয়ে

32

‘এই শহর আমার, এই দেশ আমার, পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমার’। ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগান দুটিকে সামনে রেখে একঝাক তরুণ-তরুণী ঝাঁপিয়ে পড়েছে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে।
এরই ধারাবাহিতায় বিডি ক্লিন- মৌলভীবাজার জেলা শাখা গত ১ জানুয়ারি বছরের প্রথম দিনে মৌলভীবাজার পৌরসভা সংলগ্ন ফুচকা স্পটে একটি পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করে। উক্ত অভিযান পরিচালনা করেন বিডি ক্লিন- মৌলভীবাজার জেলা সমন্বয়ক রহমত খান মনু এবং জেলা সহ-সমন্বয়ক কানিজ ফাতেমা। অভিযান পরিচালনার ক্ষেত্রে দিক নির্দেশনা প্রদান করা সহ শপথবাক্য পাঠ করান বিডি ক্লিন- সিলেটের বিভাগীয় সমন্বয়ক যুবায়ের সাইফুল্লাহ।
এ সময় অভিযানে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান। তিনি বলেন, বিডি ক্লিন খুব ভালো উদ্যোগ নিয়েছে, আমি তাদের সাধুবাদ জানাই। এবং জনগণকে সচেতন হওয়ার জন্য বলেন, নিজেদের মধ্যে পরিচ্ছন্নতা আনার দরকার। আমরা পরিচ্ছন্ন থাকলে আমাদের চারপাশও পরিচ্ছন্ন থাকবে।
উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ফয়সল আহমেদ। তিনি বলেন, মৌলভীবাজার হল শান্তশিষ্ট শহর, ময়লা-আবর্জনা থাকলে অসুন্দর দেখায়। তিনি বিডি ক্লিন সদস্যদের উৎসাহ প্রদানসহ একাত্মতা ঘোষণা করেন। বিজ্ঞপ্তি