সাম্য, মৈত্রী ও ইনসাফের ভিত্তিতে সমাজ প্রতিষ্ঠায় কাজ করেছেন ইয়াওর বক্ত চৌধুরী ————————— সুবল চন্দ্র পাল

56

বীর মুক্তিযোদ্ধা ঐক্য ন্যাপ সিলেট জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রিয় নেতা সুবল চন্দ্র পাল বলেছেন, লুটপাট, অগণতান্ত্রিক শাসন, দুর্নীতির বিরুদ্ধে যে মানুষটি আমৃত্যু কাজ করে গেছেন তিনি হলেন আমাদের ইয়াওর বক্ত চৌধুরী। সে একজন যোদ্ধা, সে অস্ত্র হাতে যুদ্ধ করেনি কিন্তু যুদ্ধ করেছে অন্যায়ের বিরুদ্ধে, বৈষম্যের বিরুদ্ধে, স্বজনপ্রীতির বিরুদ্ধে। জননেতা পীর হবিবর রহমানের ডাকে সাড়া দিয়ে অত্র এলাকায় সাম্য, মৈত্রী ও ইনসাফ এর ভিত্তিতে সমাজ প্রতিষ্ঠায় কাজ করেছেন তিনি।
সুবল চন্দ্র পাল গতকাল দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সিলেট জেলার ঐক্য ন্যাপের সভাপতি ইয়াওর বক্ত চৌধুরীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাম্যবাদী দলের কেন্দ্রিয় কমিটির ব্যুরো সদস্য ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ধীরেন সিং। গণতন্ত্রী পার্টির কেন্দ্রিয় নেতা ও সিলেট জেলা সাধারণ সম্পাদক মোঃ আরিফ মিয়া।
জুনেদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও জাকারিয়া উল হকের পরিচালনায় উক্ত স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, ঐক্য ন্যাপ সিলেট জেলার সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুছ বাবুল, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উছমান আলী, ডা. কামাল আহমদ, বিশিষ্ট মুরব্বি সাজিদুর রহমান সাইজলা, নেছারুল হক, মখদ্দুছ আলী, পরিবারের পক্ষ থেকে বক্ত রাখেন ইয়াওর বক্ত চৌধুরীর একমাত্র ছেলে হাসান বক্ত চৌধুরী কাউছার। বিজ্ঞপ্তি