বালাগঞ্জ ও ওসমানীনগরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ॥ অন্তর্দ্বন্দ্ব ভুলে সুসংগঠিত ভাবে কর্মসূচীতে অংশগ্রহণ করার আহব্বান

44

শিপন আহমদ ওসমানীনগর থেকে :
জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলায় পৃথক কর্মসূচি পালিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা সদরস্থ দলের অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফজলু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনহার আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা জাপার সহ সভাপতি সফিউল আলম সুফি, হাজি মনফর আলি, শেখ ছিদ্দেক আলি, জাহিদুল ইসলাম চানা, সাংগঠনিক সম্পাদক মজবুল হোসেন শিবলু, জাপা নেতা ছানাওর আলি গেদনি,আব্দুল কদ্দুছ লকুছ, মুক্তিযোদ্ধা মালিকুল ইসলাম, মোঃ কালাম মিয়া,তাজুল ইসলাম খোকন, রুবেল মিয়া, কনু মিয়া, উজ্জল মিয়া, ছানাউর রহমান মুছা, দারা মিয়া, আসিক মিয়া, আব্দুল মছব্বির, নার্গিছ বেগম, দবির মিয়া, খছরু মিয়া, হারুন মিয়া, নেসার আলি, হাসান মিয়া প্রমুখ। সভায় বক্তারা বলেন জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। সেই সাথে অন্তর্দ্বন্দ্ব ভুলে সুসংগঠিত ভাবে দলীয় সকল কর্মসূচীতে অংশ গ্রহণ করার জন্য আহবান জানান।
ওসমানীনগর : দলের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় গোয়ালাবাজার এলাকা থেকে বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঢাকা-সিলেট মহাসড়কসহ এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে দক্ষিণ গোয়ালা বাজারে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পাটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সংসদ সদস্য ইয়াহাইয়া চৌধুরী এহিয়া বলেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের দেশ প্রেম ও উন্নয়নের কথা এদেশের সাধারণ মানুষ আজও মনে প্রাণে লালন করে আছে। দেশের মানুষ এখন অনান্য রাজনৈতিক দলের দুঃশাসন থেকে বেরিয়ে এসে পল্লী বন্ধুর নেতৃত্বে এ দেশে শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে আগ্রহী হয়ে উঠায় আজ সারা দেশে জাতীয় পার্টির গণজোয়ার সৃষ্টি হয়েছে। এরই ধারাবাহিকতায় জাতীয় পার্টি জন্মলগ্ন থেকে আজ পর্যন্ত গ্রাম অঞ্চলের সাধারণ মানুষের ইচ্ছাকে গুরুত্ব দিয়ে দেশের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছে। উপজেলা জাপার সভাপতি সুফি মাহমুদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকবুল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা পরিষদ সদস্য মোঃ আশিক মিয়া। বক্তব্য রাখেন জাপা নেতা সিরাজ মিয়া, সৈয়দুল ইসলাম সৈয়দ, শেখ আব্দুল মালিক, দুদু মিয়া, শামিম আহমদ, তাজিদ বকস লিমন, হাজী আব্দুল গফুর, মুহিম আলী, শামিম আহমদ, মখলিছ মিয়া, তেরাব আলী, আফতাব আলী, আব্দুল মোমিন,সৈয়দ হেকিম আলী, ইউপি সদস্য জয়নুল হক ধন মিয়া, আনসর মিয়া, আমিরুল ইসলাম শিকদার, আতিক আহমদ,আং বশির,আং আজিজ, খলকু মিয়া, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক জাবের আহমদ চৌধুরী প্রমুখ।