Tag:

পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলার বার্ষিক সাধারণ সভা

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস)’র কেন্দ্রীয় সহ সভাপতি ও নীতিমালা বাস্তবায়ন কমিটির আহবায়ক কাজী জহুরুল ইসলাম বুলবুল বলেছেন, পুস্তক প্রকাশনা এবং বিক্রয় একটি সম্মানজনক ব্যবসা। শিক্ষিত জাতি গঠনে এই পেশার লোকজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। এই পেশার ব্যবসায়ীদেরকে সততার সাথে ব্যবসা পরিচালনা করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, শুধু ব্যবসা করলেই চলবে না, ব্যবসার পাশাপাশি আর্ত মানবতার স্বার্থে সবাইকে কাজ করতে হবে।
তিনি গতকাল ২৯ ডিসেম্বর শুক্রবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলা শাখার বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সিলেট জেলা সভাপতি আলহাজ¦ সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাপুস’র কেন্দ্রীয় সাবেক ১ম সহ সভাপতি আলহাজ¦ মোঃ কায়সার-ই-আলম প্রধান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাপুস’র কেন্দ্রীয় কমিটির পরিচালক গোলাম এলাহী জায়েদ ও আলহাজ¦ মোঃ খলিলুর রহমান। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাপুস সুনামগঞ্জ জেলা সভাপতি মিটু রায়, হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, মৌলভীবাজার জেলার কোষাধ্যক্ষ মুহিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি গুলজার আহমদ, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদ আলম বুলবুল, অতিরিক্ত সাধারণ সম্পাদক তানভির হোসেন রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাছান বাবু, শাহাদাত লাইব্রেরি সিলেটের স্বত্ত্বাধিকারী এনায়েত হোসেন চৌধুরী, মর্ডান লাইব্রেরির স্বত্ত্বাধিকারী শাহাদাত হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি