সমঝোতা স্মারক স্বাক্ষর কর্মজীবী শিশুদের শিক্ষা ও জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে —মেয়র আরিফুল হক

50

যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা আকবেট (ইউকে বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট) ও বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক সিলেট নগরীর অতি দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, সামাজিক নিরাপত্তা ইত্যাদি নিশ্চিত করণের লক্ষ্যে ও এসডিজি (জাতিসংঘ টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা) অর্জনের লক্ষ্যে ২৯ ডিসেম্বর শুক্রবার সিলেট সিটি কর্পোরশেনের হলরুমে একটি পারস্পরিক সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সমঝোতা স্মারক স্বাক্ষর কর্মজীবী শিশুদের শিক্ষা ও জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে। তিনি আকবেট ও ব্র্যাকের মধ্যকার এই উদ্যোগকে স্বাগত জানান ও সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আকবেট (ইউকে বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট) এর নির্বাহী পরিচালক মোঃ আসাদুজ্জামান সায়েম, ডেপুটি ম্যানেজার ফাহমিদা সুলতানা তানিয়া, ফিল্ড সুপারভাইজার, আবুল কালাম আজাদ, টিচার এন্ড ফিল্ড অর্গানাইজার বাধন রায়, তপন কুমার রায় ও রাসেল আহমেদ।
ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, সিলেট এর পক্ষে উপস্থিত ছিলেন হেনরি হেবল রায়, আঞ্চলিক সমন্বয়কারী, কবির হোসেন মাঠ সমন্বয়কারী, মোঃ শাহেদ-উজ-জামান মনিটরিং এন্ড মূল্যায়ন অফিসার, মাজহারুল ইসলামসহ কর্মসূচী সংগঠন। বিজ্ঞপ্তি