খাদিমে সৎ মেয়েকে ধর্ষণের দায়ে পিতা গ্রেফতার

35

স্টাফ রিপোর্টার :
সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে শাহপরান থানা পুলিশ। বুধবার সকাল ১০টায় শাহপরান থানার খাদিমনগর এলাকার রুস্তমপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। কামাল আহম্মদ (৪৫) রুস্তুমপুরের ছিদ্দেক আলীর পুত্র। বর্তমানে সে মেজরটিলা এলাকার বাসিন্দা।
শাহপরান থানা পুলিশ জানায়, কামাল আহম্মদ একাধিক বিয়ে করেছেন। ধর্ষণের শিকার কিশোরী (১১)’র মা কামাল আহম্মদের ২য় স্ত্রী। ওই কিশোরী ও মা সৎ পিতার সাথেই থাকতো। গত ৭ ডিসেম্বর ও ১৪ ডিসেম্বর কামাল আহম্মদ তার কিশোরী সৎ মেয়েকে একাধিকবার ধর্ষণ করেন। ওই কিশোরী বিষয়টি তার নানীকে জানায়। পরে নানী কামাল আহম্মদের বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউপি সদস্যের নিকট নিয়ে যান এবং পরবর্তীতে ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করেন। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে কামাল আহম্মদকে আসামী করে থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানান শাহপরান থানার ওসি আখতার হোসেন।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাব জানান, কামাল আহমদ একাধিক বিয়ে করেছেন। তার দ্বিতীয় স্ত্রীর মেয়েকে (১১) গত ৭ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ধর্ষণ করেন কামাল। বিষয়টি নিজের নানীকে জানায় ভিকটিম। তিনি ভিকটিমকে স্থানীয় ইউপি সদস্যের কাছে নিয়ে যান। পরবর্তীতে ভিকটিমকে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ভিকটিম। তিনি জানান, এ ঘটনায় দায়েরকৃত মামলায় কামাল আহমদকে গ্রেফতারের জন্য ৬দিন ধরে অভিযান চালাচ্ছিল শাহপরান থানা পুলিশ। অবশেষে গতকাল বুধবার সকালে তাকে গ্রেফতার করা হয়।