শিক্ষার্থীদের সুস্থ রাখতে বিভিন্ন স্কুলে মেডিকেল কার্ডের ব্যবস্থা করা হবে —–মেয়র আরিফুল হক চৌধুরী

30

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আধুনিক তথ্য প্রযুক্তির যুগে আমাদের শিক্ষার্থীদের যথাযথাবে গড়ে তুলতে হবে। পাশাপাশি তাদেরকে আদর্শবান, চারিত্রিকগুণাবলী ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদের ভূমিকা অপরিসীম। শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধূলার বিকল্প নেই। তিনি বলেন সিটি কর্পোরেশেনের উদ্যোগে বিভিন্ন স্কুলে মেডিকেল কার্ডের ব্যবস্থা করা হবে। যাতে শিক্ষার্থীরা পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং বিভিন্ন রোগজীবাণু থেকে রক্ষা পায় সেই উদ্যোগে গ্রহণ করা হবে।
শাহপরাণ (র.) প্রি ক্যাডেট একাডেমীর বার্ষিক ফলাফল ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
মঙ্গলবার নগরীর চৌকিদেখীস্থ শাহপরাণ (র.) প্রি ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান আবু নছুর বকুল এর সভাপতিত্বে ও স্কুলের শিক্ষক আমির উদ্দিন পাভেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, শাহপরাণ (র.) প্রি ক্যাডেট একাডেমীর ভাইস চেয়ারম্যান হায়দার মো. ফারুক হোসেন, পরিচালক হুমায়ুন আহমদ মাসুক, অধ্যক্ষ ও পরিচালক আশুতোষ দাস, উপাধ্যক্ষ ও পরিচালক শৈলেন্দ্র চন্দ্র দাস।
এ সময় উপস্থিত ছিলেন একাডেমীর শিক্ষক-শিক্ষিকা বিজয় দাস, তৃষ্ণা রানী নাথ, কস্তুরী পুরকায়স্থ, বিবেকানন্দ দাশ মিটু, মৌমিতা পুরকায়স্থ মৌসুমী আক্তার, অঞ্জুশ্রী ভৌমিক, সন্তোশ চন্দ, তহুরা জান্নাত, লিনা তালুকদার, হোসেন আহমদ, রুবিনা আক্তার, রুহেলা বেগম। সার্বিকভাবে সহযোগিতা করেন জালাল উদ্দিন, মিনু খান, ফয়জ উদ্দিন আহমদ, এনামুল হক সুহেল, সজিবুর রহমান রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি