শ্রীমঙ্গলে পর্যটকবাহী বাস খাদে, আহত ১৯

16

কাজিরবাজার ডেস্ক :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পর্যটকবাহী একটি বাস উল্টে খাদে পড়ে দুর্ঘটনায় পড়েছে। এ সময় বাসে থাকা ১৯ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহতবস্থায় শিরীণ ফেরদৌস, নাজমা বেগম, আব্দুর রহমান ও রেবেকা বেগমকে মৌলভীবাজারের সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটির ভেতর ৩৫জন পর্যটক ছিলেন।
জানা যায় রবিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা শহরতলীর শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের টি রিসোর্টের সামনে গাড়ী বাঁক নেয়ার সময় উল্টে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতরা শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
জানা গেছে, নাটোরের বড়াই গ্রামের মৌখাড়া ইসলামিয়া ডিগ্রি কলেজের শিক্ষকরা তাদের পরিবার নিয়ে ভ্রমণের জন্য গত ২১ ডিসেম্বর সিলেট এসেছিলেন। ফেরার সময় বাসটি দুর্ঘটনায় পড়ে। পরে স্থানীয় ফায়ার ষ্টেশনের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের কয়েকদফায় দুর্ঘটনাকবলিত বাস থেকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।
হাসপাতালের কর্তব্যরত আরএমও ডা:মহসীন বলেন, আহতদের মধ্যে তিনজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যান আহত যাত্রীদের চিকিৎসা দেয়া হচ্ছে।