জগন্নাথপুরের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে – প্রতিমন্ত্রী এমএ মান্নান

30

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, আগামি ৩ মাসের মধ্যে জগন্নাথপুর উপজেলার প্রতিটি ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। আর কাউকে অন্ধকারে থাকতে হবে না। আলোয় আলোকিত হবে জগন্নাথপুর উপজেলা। সেই সাথে উপজেলার সকল রাস্তা-ঘাটের উন্নয়ন কাজও দ্রুত করা হবে। যাতে জনগণকে আর ভোগান্তির শিকার হতে না হয়। জগন্নাথপুরে পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রবিবার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের মইশাকোনা গ্রামে স্থানীয় গ্রাহকদের মধ্যে সরকারিভাবে বিনামূল্যে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী আবদুল গফুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিম অকিল কুমার দেব, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী প্রমুখ।
এছাড়া উপজেলার পাটলি ইউনিয়নের সেরা মোহাম্মদপুর গ্রামে একইভাবে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী এমএ মান্নান ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ ও উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান প্রমুখ। পৃথক সভায় দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।