সুনামগঞ্জে গাঁজা, কয়লা ও মোটরসাইকেল আটক

23

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে গাঁজা, কয়লা, মিল্ক পাউডার ও বডি লোশন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিজিবি। এর আগে শনিবার (২৩ ডিসেম্বর) রাতে সীমান্ত এলাকা থেকে এসব জব্দ করা হয়।
সুনামগঞ্জ-২৮ বিজিবি অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল নাসির উদ্দিন আহমেদ জানান, ব্যাটালিয়ন সদর সুবেদার মোঃ নিজাম উদ্দিন এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল ২৩ ডিসেম্বর সুনামগঞ্জ পুরাতন বাস স্টেশন, এস এ পরিবহন অফিস হতে ৯৫ প্যাকেট ভারতীয় কমপ্ল্যান এবং ১ হাজার ২শত ৫৫ বোতল জনশন বডি লোশন আটক করে, নারায়নতলা বিওপি হাবিলদার মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল ২৩ ডিসেম্বর সীমান্ত মেইন পিলার ১২১৩ এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গুচ্ছগ্রাম নামক স্থান হতে ১ কেজি ভারতীয় গাঁজা আটক করে, বালিয়াঘাটা বিওপি হাবিলদার মোঃ ফকর উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল ২৩ ডিসেম্বর সীমান্ত পিলার ১১৯৭/৭-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লাকমাছড়া নামক স্থান হতে ২শ কেজি ভারতীয় কয়লা আটক করে, চারাগাঁও বিওপি হাবিলদার মোঃ মোনায়েম খাঁন এর নেতৃত্বে একটি টহল দল ২৪ ডিসেম্বর সীমান্ত মেইন পিলার ১১৯৬ এর নিকট হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গুচ্ছগ্রাম নামক স্থান হতে ৫শ কেজি ভারতীয় কয়লা আটক করে বিরেন্দ্রনগর বিওপি নায়েব সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ২৪ ডিসেম্বর সীমান্ত পিলার ১১৯৪/৫-এস এর নিকট হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জংগলবাড়ী নামক স্থান হতে ০১টি ভারতীয় মোটর সাইকেল আটক করে।
এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে।