মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

20

বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদেরকে সংবর্ধনা দিয়েছে সিলেট জেলা পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স হলরুমে বিজয় দিবস উপলক্ষে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান।
প্রধান অতিথি মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বলেন-মহান মুক্তি সংগ্রামে বাংলাদেশ পুলিশের গৌরবজনক অধ্যায় রয়েছে। তাদের কারণে আজ আমরা পেয়েছি লাল সবুজের একটি পতাকা। বর্তমান প্রজন্মের পুলিশ সদস্যদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস হৃদয়ে ধারণ করে বাংলাদেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা শাহনেওয়াজ।
অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত উপস্থিত ছিলেন- জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ শামসুল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান, পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা এম. নাদের বেগ (অবঃ), সহকারী পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন (অবঃ) সহ জেলার বিভিন্ন শ্রেণীর কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি