সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির নির্বাচন সম্পন্ন ॥ বাবুল-জামিল পরিষদ বিজয়ী

33

স্টাফ রিপোর্টার :
আইনী জটিলতা ও জল্পনার অবসান ঘটিয়ে গতকাল বুধবার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের (২০১৮-২০২০ সালের) নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ৪ ডিসেম্বর সুপ্রীম কোর্ট এ্যাপীলেট ডিভিশনের পূর্ণাঙ্গ বেঞ্চের লীভ টু এ্যাপীলের রায়ের আলোকে নির্বাচন সংক্রান্ত যাবতীয় অনুষ্ঠানিকতা সর্ম্পন্ন করা হয়। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বাবুল-জামিল প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়।
বুধবার সকাল ১০টায় সিলেট রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের হল রুমে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন সিলেট ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার রফিকুর রহমান লজু। কমিটিতে ৭টি পদের মধ্যে ভাইস চেয়ারম্যান পদে ১ জন, সাধারন সম্পাদক পদে ১ জন ও সদস্য পদে ৫ জন মোট ৭ জন প্রার্থী নির্বাচিত হন। ভাইস চেয়ারম্যান পদে নিবাচিত হয়েছেন মনসুজ্জামান চৌধুরী বাবুল, সাধারন সম্পাদক পদে মো. আব্দুর রহমান জামিল। সদস্য পদে নিবার্চিত হয়েছেন ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সাইফুর রহমান, মো. সোয়েব আহমদ, বাবু গৌতম চক্ররর্তী, মো. ইমাদ উদ্দিন চৌধুরী।
নির্বাচনের ফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনার এডভোকেট মো: লালা, এডভোকেট হোসেন আহমদ, এডভোকেট দিলীপ কুমার কর ও সিলেট জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এডভোকেট শামসুল হক ও এডভোকেট নাসির উদ্দিন খান।
এদিকে, অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ৪৫ তম বার্ষিক সাধারণ সভা শুরু হয়। সোসাইটির আজীবন সদস্য আব্দুল হান্নান সেলিম এর সভাপতিত্বে ও আজীবন সদস্য সাবেক কাউন্সিলর এডভোকেট আব্দুর রকিব বাবলুর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুব রেডক্রিসেন্ট সদস্য শেখ মুহিন মিয়া।
পরে সভাপতি সাধারণ সভার কোরাম পূর্ণ না হওয়ায় সভা মুলতবী ঘোষণা করেন। মুলতবী সভা আজ ২১ ডিবেম্বর একইস্থানে একই সময়ে অনুষ্ঠানের ঘোষণা দেন।