হাইওয়ে পুলিশের আশ্বাসে শ্রমিকদের অবরোধ প্রত্যাহার

50

সিলেট হাইওয়ে পুলিশ কর্তৃক মিথ্যা মামলা, গাড়ি ডাম্পিং সহ হয়রানি করার প্রতিবাদে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুরমায় সিলেট-ঢাকা বাইপাস রোড অবরোধ করে সাধারণ শ্রমিকরা। প্রায় আধা ঘন্টা ধরে অবরোধ চলার পরে হাইওয়ে পুলিশের আশ্বাসে অবরোধ বন্ধ করা হয়।
অবরোধ চলাকালে সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-২১৫৯ ও হাইওয়ে পুলিশের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ শ্রমিকদের বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরা হয়। পুলিশ প্রশাসন দাবিগুলো মেনে নিলে অবরোধ প্রত্যাখান করা হয় এবং আগামীকাল বুধবার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এক সভার আহ্বান করা হয়।
সভায় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ ফাঁড়ির এডিশনাল এসপি মো. এনামূল কবির, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং- ২১৫৯ এর উপদেষ্ঠা হাজী লোকমান মিয়া, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং- ২১৫৯ এর সভাপতি দিলু মিয়া, কার্যকরি সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সহ সভাপতি হাসমত আলী হাসু, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন হিরা, সহ সম্পাদক মোঃ আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক নিখিল চন্দ্র দাস, প্রচার সম্পাদক মানিক মিয়া, কোষাধ্যক্ষ মো. রাজু আহমদ তুরু,সদস্য কানু মিয়া, লায়েক মিয়া, আব্দুল জলিল, আলী আহমদ, শরিফ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি