জগন্নাথপুরে সংঘর্ষে নারীসহ আহত ১৫, আটক ৫

17

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের ঘিপুড়া গ্রামে।
জানা গেছে, ঘিপুড়া গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান ও একই গ্রামের বাসিন্দা ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার মিজানুর রহমানের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে পূর্ব বিরোধ চলে আসছে। এ নিয়ে অতীতে আরো কয়েকবার সংঘর্ষ হয়।
এরই জের ধরে সোমবার বিকেলে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আরজ আলী, আমিন উদ্দিন, আরব আলী, সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান, ফজলু মিয়া, বকুল মিয়া, মিলন্দর আলী, বাবুল মিয়া, মমিনা বেগম, সুমেনা বেগম সহ উভয় পক্ষে কমপক্ষে ১৫ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন কালে আহত সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান, তাঁর পক্ষের আরেক আহত মিলন্দর আলী, মামুন মিয়া ও নিরপেক্ষ ব্যক্তি গাড়ি চালক জাহাঙ্গীর মিয়া এবং আরেক দিনমজুর কবির মিয়া সহ ৫ জনকে আটক করা হয়।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য তারা মিয়া, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা আলাল হোসেন রানা এবং এক পক্ষ মাস্টার মিজানুর রহমান ও আরেক পক্ষ আটককৃত সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান বলেন, জাহঙ্গীর মিয়া ও কবির মিয়া হচ্ছে নিরপেক্ষ ব্যক্তি। তাদেরকে অযথা আটক করা হয়েছে।
সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মঈন উদ্দিন বলেন, আটককৃতদের ব্যাপারে পরে জানানো হবে।