মহান বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাব আয়োজিত খেলাধূলার পুরস্কার বিতরণ

50

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মহান বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘শ্রীমঙ্গল প্রেসক্লাব’ আয়োজিত সদস্যদের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সন্ধ্যার দিকে শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মোহাম্মদ আলী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, মৌলভীবাজারের সহকারী পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনচর্জ কে এম নজরুল, লেখক ও গবেষক ড. এস এ মুতাকাব্বির মাসুদ, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য বদরুজ্জামান সেলিম, মশিউর রহমান রিপন, শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন।
এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক অবিনাস আচার্য্য, ও প্রবাসী সাংবাদিক এম এ মতিন, প্রেসক্লাব সহসভাপতি ইসমাইল মাহমুদ, সিনিয়র সদস্য বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট, আহমেদ ফারুক মিল্লাদ, আতাউর রহমান কাজল, দিপংস্কর ভট্টাচর্য লিটন ও বিশ্বজিৎ ভট্টাচার্য্য বাপন প্রমুখ। অনুষ্ঠানে প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও পরিবারের সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।