ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন আলোচনা সভায় বক্তারা ॥ আবু সরকার সহ ৮ জনের বহিষ্কারাদেশ বহাল

59

সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন-২১৫৯ এর আলোচনা সভা গতকাল রবিবার বিকেল ৩টায় দক্ষিণ সুরমা বাইপাসস্থ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আলোচনা সভার কিছুদিন পূর্বে ৩৩ জনকে বহিষ্কার করা হয়েছিল এবং এদের মধ্য থেকে সভায় প্রাপ্ত লিখিত দরখাস্তের ভিত্তিতে ২৫ জনকে সাধারণ ক্ষমা করা হয়েছে। বাকি ৮ জনের বাহিষ্কারাদেশ এখনও বহাল রয়েছে। আলোচনা সভায় নেতৃবৃন্দরা বলেন, শ্রমিক ইউনিয়নে ষড়যন্ত্রকারীদের কোন স্থান নেই। আবু সরকারের সন্ত্রাসী ও নিন্দনীয় কর্মকান্ডে কলুষিত সমগ্র শ্রমিক সমাজ। তাই সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সুনাম বজায় রাখতে আবু সরকার সহ ৮ জনের বহিষ্কারাদেশ বহাল রাখা জরুরী। আবু সরকারের বহিষ্কারাদেশ বহাল থাকলে এ থেকে শিক্ষা গ্রহণ করে শ্রমিক সমাজ আরোও সু-সংগঠিত হবে।
সংগঠনের সভাপতি দিলুর মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরি সভাপতি মোঃ আব্দুস সালাম, সহ সভাপতি মোঃ হাসমত আলী হাসু।
এ সময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক মোঃ আরিফ হোসেন হীরা, সহ সম্পাদক মোঃ আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক নিখিল চন্দ্র দাস, প্রচার সম্পাদক মোঃ মানিক মিয়া, কোষাধ্যক্ষ মোঃ রাজু আহমদ তুরু, সদস্য মোঃ কানু মিয়া, মোঃ লায়েক মিয়া, মোঃ আব্দুল জলিল, মোঃ আলী আহমদ, মোঃ শরীফ আহমদ সহ উপ কমিটির নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি