বিশ্বনাথে বিদেশী পিস্তলসহ ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

42

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে একটি বিদেশী পিস্তলসহ ৪ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র একটি দল। অস্ত্র আইনে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে তাদেরকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়। র‌্যাব-৯’র ডিএডি মোহাম্মদ আলী হোসেন বাদি হয়ে অস্ত্র আইনে এ মামলাটি দায়ের করেছেন, (মামলা নং ১০)। পরে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে দিনভর অভিযানের পর বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ নতুন বাজারস্থ অটোরিক্সা ষ্ট্যান্ড থেকে একটি বিদেশী পিস্তলসহ তাদের চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ৪টি সিম কার্ড ও একটি হাত ঘড়ি উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯’র মেজর মোহাম্মদ জামসেদুর রহমান ও সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বিশ্বনাথের জানাইয়া গ্রামের হাজী আব্দুল হকের ছেলে ইসলাম হোসেন (২৮), মুফতির গাঁওয়ের মৃত সোনা মিয়ার ছেলে আব্দুস সামাদ (২৪), মিরেরচর গ্রামের আব্দুল মতিনের ছেলে ফরহাদ আলী (২২), ছালামপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুর রহমান (২৫)।
র‌্যাব-৯’র অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বিভিন্ন সময়ে বাংলাদেশ ও ভারত সীমান্ত এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র এনে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনাসহ অস্ত্র ভাড়াও দেয় ওরা।