দক্ষিণ সুরমা থেকে গরু ও প্রাইভেকার আটক

38

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে গরু-বাছুর ও একটি প্রাইভেট কার আটক করেছে মোগলাবাজার থানা পুলিশ। সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে গরু-বাছুর প্রাইভেট কার যোগে নিয়ে যাওয়ার সময় পারাইরচক এলাকা থেকে টহলরত পুলিশ এগুলো উদ্ধার করে। তবে গাড়ী চালক ও সংঘবদ্ধ চোর চক্র পালিয়ে যায়।
পুলিশের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ভোর সাড়ে ৫ টার দিকে মোগলাবাজার থানা এলাকায় রাত্রিকালীন টহল ডিউটি করার সময় শিববাড়ীর হতে একটি সাদা রংয়ের (ঢাকা মেট্রো-ক- ০৩-৯২২৩) নম্বর প্রাইভেট কারের ভিতরে থাকা একটি হালকা সাদা রংয়ের গাভী গরু ও একটি লালচে রংয়ের দুধের বাছুরসহ দ্রুত গতিতে পারাইরচকের দিকে আসছিল। এ সময় প্রাইভেট কারটি সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক এলাকায় টহলরত পুলিশকে অতিক্রম করার সময় প্রাইভেট কারটি সন্দেহ হয় পুলিশের। তখন এসআই সাহাবুদ্দিন ও সংগীয় পুলিশের ফোর্সসহ তাদের ধাওয়া করলে চালক গাড়িটি সড়কের উপর ফেলে দ্রুত পালিয়ে যায়। এ সময় প্রাইভেটকারের ভেতরে থাকা গরু দুইটি আটক ও জব্দ তালিকা মূলে জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ব্যাপারে সোমবার মোগলাবাজার থানায় একটি (নং-৪০৫) সাধারণ ডায়রী করা হয়েছে।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব জানান, কোন সংঘবদ্ধ চোর চক্র চালকের সহযোগিতায় কোথাও হতে গাড়িতে করে গরু দুইটি চুরি করে প্রাইভেটকার যোগে অন্যত্র নিয়ে যাচ্ছিল। গাড়ি ও গরু দুইটি থানা হেফাজতে রয়েছে। পরবর্তীতে বিষয়টি তদন্ত পূর্বক প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।