জগন্নাথপুরের অসুস্থ সাংবাদিক শংকর রায়ের পাশে প্রশাসন সহ সুশীল সমাজ

41

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলার প্রবীণ সাংবাদিক ও দৈনিক মানবজমিন/দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি শংকর রায় বেশ কিছু দিন ধরে হার্ট সহ নানা জটিল রোগে ভুগছেন। ইতোমধ্যে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, জালালাবাদ ক্লিনিক ও ন্যাশনাল হার্টফাউন্ডেশনে চিকিৎসা নিলেও সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে দ্রুত ঢাকা হার্ট ফাউন্ডেশন কিংবা সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এতে ব্যয় অনেক বেশি হওয়ায় আর্থিক নানা অসুবিধার কারণে তিনি চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয়ে শয্যাশায়ী হয়ে পড়েছেন।
এ খবর ছড়িয়ে পড়লে মানবতার তাগিদে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে অসুস্থ সাংবাদিক শংকর রায়ের পাশে দাঁড়িয়েছেন প্রশাসন সহ সুশীল সমাজ ।
রবিবার বিকেলে বাড়ি জগন্নাথপুর গ্রামের বাসিন্দা অসুস্থ সাংবাদিক শংকর রায়ের শয্যা পাশে গিয়ে তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুরের সিনিয়র সাংবাদিক সানোয়ার হাসান সুনু, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, সাংবাদিক অমিত দেব, গোবিন্দ দেব, আলী আহমদ, জগন্নাথপুর পত্রিকার সম্পাদক মুহাম্মদ ইয়াকুব মিয়া, সাংবাদিক আজহারুল হক ভূইয়া শিশু, শিক্ষক নয়ন কুমার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি বিভাষ দে ও উপজেলা যুবলীগের স্বাস্থ্য সম্পাদক ইব্রাহিম আলী সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।
এ সময় সাংবাদিক শংকর রায়ের চিকিৎসা সহায়তা হিসেবে যুবলীগ নেতা ইব্রাহিম আলী নগদ ২ হাজার টাকা প্রদান করেন এবং জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা করেন।
এছাড়া এ সহায়তা পর্যাপ্ত না হওয়ায় সকলের কাছে আর্থিক সহায়তার আহবান জানান, অসুস্থ সাংবাদিক শংকর রায়ের পরিবার। সিটি ব্যাংক জগন্নাথপুর শাখা অ্যাকাউন্ট নং-২১০২৩৭৩৬১১০০১ এ সহায়তা প্রদানের আহবান জানানো হয়।