জৈন্তাপুরে হোসেন হত্যা মামলা ॥ রেল ষ্টেশন থেকে ৩ জন গ্রেফতার, জেলে প্রেরণ

28

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর উপজেলার শ্রীপুর পাথর কোয়ারীতে হামলায় নিহত হোসেন আহমদ হত্যা মামলার এজাহারভুক্ত ২ আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে জৈন্তাপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গত শনিবার রাতে কুমিল্লা যাওয়ার প্রাক্কালে সিলেট রেল ষ্টেশন হতে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- জৈন্তাপুর ইউনিয়নের ২নং লক্ষ্মীপুর গ্রামের ডা. আবুল কাশেমের পুত্র আব্দুল করিম (২৮), আদর্শ গ্রামের রজব আলীর পুত্র মাইজুল ইসলাম (৩০) এবং লক্ষ্মীপুর গ্রামের হুমায়ুন কবিরের পুত্র সাইদুল ইসলাম সোহেল (৩০)। গতকাল রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোঃ ময়নুল জাকির।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর শ্রীপুর পাথর কোয়ারীতে দু’পক্ষের দখল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ জন আহত হয়। আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হোসেন আহমদ (৪০) মারা যান। এ ঘটনায় জৈন্তাপুর থানায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোঃ ময়নুল জাকির বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীরা পালিয়ে যাওয়ার সময় সিলেট রেল ষ্টেশন হতে তাদেরকে আটক করে জৈন্তাপুর থানায় আনা হয়। তাদেরকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।