খাদিমে প্রতিপক্ষের হামলায় একই পরিবারে মহিলাসহ ৪ জন আহত

29

স্টাফ রিপোর্টার :
শহরতলীর খাদিমপাড়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের মহিলাসহ ৪ জনকে আহত করেছে দৃর্বৃত্তরা। শুক্রবার দুপুরের দিকে গোয়াবাড়ি ভাটা গ্রামের রহমত উল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ওসমানী হাপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন এয়ারপোট থানার গোয়াবাড়ি ভাটা গ্রামের মৃত লালু মিয়ার স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী দিলারা বেগম (৪৫), একই বাড়ির রহমত উল্লার স্ত্রী ফাতেমা বেগম (৮০), তার মেয়ে জাহানারা বেগম (২০) ও দিলারা বেগমের ভাই রাজন (৪০)। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থ পরিদর্শন করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানার জায়গা-জমি নিয়ে দৃষ্টি প্রতিবন্ধী দিলারা বেগমের সাথে একই এলাকার প্রতিবেশী সুরুজ মিয়ার সঙ্গে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার দুপুর ১২ টার দিকে দিলারা বেগমের প্রতিপক্ষ সুরুজ মিয়ার লোকজন ওই বাড়ির সীমানার জায়গা জোরপূর্বক দখল করতে যায়। এ সময় দিলারার ভাই রাজন তাদেরকে বাধা দিতে গেলে হামলাকারীরা তাকে বেদড়ক মারধরে আহত করে। তার শোর চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে এলে তাদেরও আহত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালের ৪র্থ তলার ৬ নং ওয়ার্ডে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেনসহ একদল পুলিশ ও খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় মামলায় দায়েরের প্রস্তুতি চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, বাড়ির সীমানার জায়গা নিয়ে দিলারা বেগমের সাথে সুরুজ মিয়ার বিরোধ ছিল। গতকাল শুক্রবার সুরুজ মিয়াসহ তার লোকজন ওই জায়গা দখল করতে যান। এ সময় দিলারা বেগমের ভাই রাজন প্রতিপক্ষ লোকজনকে বাঁধা দিলে তারা তাকে আহত করে। তিনি বলেন, অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান তিনি।