বহিরাগতদের আক্রমণের চেষ্টা ॥ হযরত শাহপরান (রহ.) উচ্চ বিদ্যালয়ের আজকের বার্ষিক পরীক্ষা স্থগিত

19

ঐতিহ্যবাহী হযরত শাহপরান (রহ.) উচ্চ বিদ্যালয়ে ৬ ডিসেম্বর বুধবার বার্ষিক পরীক্ষা চলাকালীন সময়ে বহিরাগত শতাধিক উশৃংখল যুবক আক্রমণের চেষ্টা চালায়। তবে এলাকাবাসী ও প্রশাসনের সহযোগিতায় কোন ধরণের দুর্ঘটনা ছাড়া বুধবারের পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।
এমতাবস্থায় বুধবার বিকেলে বিদ্যালয় পরিচালনা কমিটির এক জরুরী সভা বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভায় উপস্থিত সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণের স্বার্থে ও নিরাপত্তার জন্য বৃহস্পতিবারের (৭ ডিসেম্বর) ৩য় শ্রেণী থেকে ৯ম শ্রেণী পর্যন্ত চলমান বার্ষিক পরীক্ষা এক দিনের জন্য স্থগিত করার সিদ্ধান্ত গ্রহীত হয়।
শাহপরান (রহ.) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুধুমাত্র বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরবর্তী পরীক্ষা রুটিন অনুযায়ী যথারীতি চলবে।
৬ ডিসেম্বর বুধবারের উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রশাসনসহ এলাকাবাসি সহযোগিতা করায় স্কুল পরিচালনা পরিষদের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানানো হয়।
এছাড়াও উদ্ভুত পরিস্থিতি ও বহিরাগতদের বিষয়ে অনতিবিলম্বে বিদ্যালয় পরিচালনা পরিষদ কঠোর পদক্ষেপ গ্রহণ করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। (খবর সংবাদদাতার)