ইমজা-মাহা মিডিয়া কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন আজ

27

সাংবাদিকদের কর্মব্যস্ত জীবনে বিনোদন ও খেলাধূলার প্রয়োজনীয়তা অনুভব করে গত বছরের ন্যায় এবারও ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজা’র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইমজা-মাহা মিডিয়া কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৭।
আজ ৬ ডিসেম্বর বুধবার দুপুর সাড়ে ১২টায় রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামধন্য ফ্যাশন হাউজ ‘মাহা’র স্বত্ত্বাধিকারী মাহিউদ্দিন আহমদ সেলিম।
এ টুর্ণামেন্টে ৪টি টিম অংশগ্রহণ করেছে। টিমগুলো হচ্ছে দৈনিক শুভ প্রতিদিন, দৈনিক সংবাদ, দৈনিক শ্যামল সিলেট ও দৈনিক উত্তরপূর্ব।
দুপুর ১টা ৩০ মিনিটে উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে দৈনিক উত্তরপূর্ব বনাম দৈনিক শ্যামল সিলেট। দুপুর আড়াইটায় এ দিনের দ্বিতীয় খেলায় অংশ নিবে দৈনিক সংবাদ বনাম দৈনিক শুভ প্রতিদিন।
সবসময়ের মতো এ বছরও স্বনামধন্য ফ্যাশন হাউস ‘মাহা’ এ খেলার স্পন্সর হিসেবে রয়েছে। এছাড়া জেলা ক্রীড়া সংস্থা সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক, ক্রিড়ামোদী ও দর্শকদের স্বত”স্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতা চেয়েছেন ইমজা-মাহা মিডিয়া কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৭ আয়োজক কমিটির আহ্বায়ক আজিজ আহমদ সেলিম ও সদস্য সচিব মারুফ আহমেদ। বিজ্ঞপ্তি