সোবহানীঘাটে ছিনতাইকারীদের ব্যর্থ মিশন, মোটরসাইকেল আটক

38

স্টাফ রিপোর্টার :
নগরীর সোবহানীঘাট এলাকায় দুই মহিলা ছিনতাইয়ের শিকার হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে কোতোয়ালি থানার সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনাটি ঘটে। তবে পুলিশ ছিনতাইয়ের শিকার মহিলাদের নাম তাৎক্ষণিক জানাতে পারেনি। মহিলাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল নং (সিলেট ল ১১-১১৬৬) রেখে দ্রুত পালিয়ে যায়।
স্থানীয়রার জানান-সোবহানীঘাট হয়ে দুজন মহিলা রিক্সাযোগে উপশহরে যাচ্ছিলেন। রিকক্সটি সোবহানীঘাট পয়েন্টে আসামাত্রই দুজন ছিনতাকারী তাদের বহনকারী রিক্সা গতিরোধ করে ভ্যানিটি ব্যাগ টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান- সোবহানীঘাট এলাকায় ছিনতাইকারীরা দুজন মহিলার কাছ থেকে ভ্যানিটি ব্যাগ নিয়ে যেতে চাইলে তাদের চিৎকার শুনে উপস্থিত লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পুলিশ মোটরসাইকেল উদ্ধার করে সোবহানীঘাট পুলিশ ফাঁড়িতে রেখেছে। নাম্বার যাচাই-বাছাই করে দেখার জন্য পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।