সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ কাউন্সিলর জাবেদ ও সোনাই মিয়ার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে সিমন

33

স্টাফ রিপোর্টার :
কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ এবং ফজলুর রহমান সোনাই মিয়া ও তার ভাতিজির বিরুদ্ধে আব্দুল আহাদ সিমন অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন সওদাগরটুলার মৃত আব্দুল আজিজের পুত্র ফজলুর রহমান সোনাই মিয়া।
লিখিত বক্তব্যে তিনি বলেন, চামেলীবাগ মেজরটিলার বাসিন্দা মৃত আব্দুন নূরের ছেলে আব্দুল আহাদ সিমন সংবাদ সম্মেলনে তাদেরকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত। আগামী সিটি নির্বাচনকে কেন্দ্র করে একটি মহলের ইন্ধনে কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদকে সমাজ ও আইনের চোখে অপরাধী বানানোর হীন অপচেষ্টা করছে সিমন।
সংবাদ সম্মেলনে দেয়া সিমনের বক্তব্য মিথ্যা উল্লেখ করে তিনি বলেন, আমার বাড়িতে সিমনের কোনো পৈত্রিক ভিটা নেই। সিমনের পিতা আব্দুল নূরের জন্ম কুয়ারপার এলাকায়। আমার পিতার মুত্যুর পর আমার মাতা ময়না বিবি কুয়ারপার এলাকার নজির মিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নজির মিয়ার ছেলে হলেন আব্দুল নূর। আর আব্দুল নূরের ঔরুসজাত সন্তান আব্দুল আহাদ সিমন। আমি ও আমার অপর ভাই আব্দুল রহমান (সন্টর মিয়া) একই বাড়িতে বসবাস করে আসছি। আমার ভাইয়েরা খরিদাসূত্রে উক্ত বসতবাড়ির মালিক ও দখলকার। আব্দুন নূরের ছেলে আব্দুল আহাদ সিমন তার দাদির ফরাজের ভূমি দাবী না করে উল্টো পৈতৃক ভূমি উল্লেখ করে একের পর এক অপপ্রচার ও মিথ্যা মামলা মোকদ্দমা দায়ের করে আসছে। তার দাদি আমার মাতা ময়না বিবি যেহেতু কুয়ারপার এলাকার নজির মিয়ার স্ত্রী, সেহেতু তিনি ফরাজের সূত্রে ভূমির মালিক দাবী করলেও এই ভূমি নিয়ে আদালতে মামলা চলমান। অথচ আদালতে মামলা চলাকালীন সময়ে আব্দুল আহাদ সিমন সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যার আশ্রয়ে পৈতৃক ভূমি উল্লেখ করে আসছে।
তিনি বলেন, সিমন আমাদের বিরুদ্ধে তাকে ও তার মাকে পৈতৃক ভিটা থেকে তাড়িয়ে দিতে হামলা-মামলার যে অভিযোগ করেছে তা কাল্পনিক এবং বানোয়াট। সে উল্টো আমাকে ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে পৈত্রিক ভুমি দাবি করে একের পর এক মিথ্যা মামলা মোকদ্দমা দায়ের করে আসছে। ফজলুর রহমান সোনাই মিয়া তার পরিবারের সকল সদস্যের নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং আব্দুল আহাদ সিমনসহ অন্যান্যদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।