বিয়ানীবাজারের কুড়ারবাজারে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

31

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত যুবককে সিলেট প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আরও কয়েকজন আহত হন। গতকাল সকাল ১০ টার দিকে এ সংঘর্ষ ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় হোসেন আহমদ (৪৩) কে সিলেট প্রেরণ করা হয় । সে কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারী গ্রামের আমীর আলীর ছেলে।
জানা যায়, জমি সংক্রান্ত বিরোধরে জের ধরে হোসেন আহমদের চাচাতো ভাইয়েরা তার উপর হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। আহত হোসেনের মাথা, পেট ও পিটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, হোসেন আহমদের চাচতো ভাই আব্দুল খালিক, আব্দুল মুমিত, আব্দুল হাসিবসহ তাদের সহযোগীদের সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ সংঘর্ষের ঘটনায় আব্দুল মুমিত (৩৫), আব্দুল বাতেন (৪০), মারুফ আহমদ (২৮), দুদু মিয়া ও আরিফসহ আরো এক জন আহত হন। আব্দুল খালিকের পক্ষের লোকজন জানিয়েছেন, আহত মুমিতকেও সিলেট প্রেরণ করা হয়েছে। হোসেন আহমদ দেশীয় অস্ত্র নিয়ে তাদের উঠোনে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে তারা দাবি করেন।
এলাকাবাসী ও প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হোসেন আহমদের অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট প্রেরণ করা হয়েছো। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিষয়ে হোসেন আহমদের চাচাতো ভাইদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। সে বিরোধ থেকেই আব্দুল খালিক গংরা তার উপর অতর্কিত হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।