ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ব্যতিক্রমী ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে ইচ্ছাপূরণ সামাজিক সংগঠন সিলেট। গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে সকাল ১১টায় জেলা পরিষদ প্রাঙ্গণে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলোয়ার, প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা সহ অতিথিবৃন্দ।
২য় পর্বে বিকেলে সংগঠনের সভানেত্রী রেশমা জান্নাতুল রুমার সভাপতিত্বে আলোচনা সভা ও স্বারক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চ্যেধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজরা চেীধুরী।
সিলেট বিভাগ ছাড়া ও দেশের বিভিন্ন বিভাগীয় শহর থেকে আসা ৬০টি সংগঠন, ২জন বীর মুক্তিযাদ্ধা, ৫জন শ্রেষ্ঠ মহিলা স্বেচ্ছা রক্তদানকারী, ১০ শ্রমজীবী মানুষ, ১০জন পথ শিশু নিজে উপার্জন করে জীবিকা অর্জন করে তাদের মধ্যে উপহার সামগ্রী ও শীত বস্ত্র এবং অন্যান্যদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ইচ্ছা পূরণ সামাজিক সংগঠন সিলেটের প্রতিষ্ঠা বার্ষিকীতে। বিজ্ঞপ্তি