সৈনিক ক্লাব থেকে আটক ২৩ জুয়াড়ির বিরুদ্ধে মামলা

63

স্টাফ রিপোর্টার :
নগরীর লামাবাজারের সৈনিক ক্লাবে জুয়ার আসর থেকে আটককৃত ২৩ জুয়াড়িকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে পুলিশ। কোতোয়ালী থানার এএসআই সভ্যসচি বাদি হয়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরও করা হয়েছে।
এদিকে গতকাল আটককৃত ২৩ জুয়াড়ি আইনজীবীর মাধ্যমে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন। এ সময় আদালতের বিচারক মো: সাইফুজ্জামান হিরো তাদের জামিন শুনানী শেষে ২৩ আসামীর জামিন মঞ্জুর করেন। আদালতের কোর্ট লকাপ ইনচার্জ এএসআই শফিকুল ইসলাম ২৩ আসামীদের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।
জামিনপ্রাপ্ত আসামীরা হচ্ছেন- জয়নাল আবেদীন (২৫), আতিকুর রহমান (২৬), মহসীন আলী (৫০), আলতাবুর রহমান (৪০), আশিকুর রহমান (৩৮), মখজর আলী (৩৬), সুলেমান খান (৪৯), কামাল আহমদ (৪২), পারভেজ আহমদ (৩২), বেলাল আহমদ (৩৬), রুমেল আহমদ (৩৭), রফিক মিয়া (৩৬), আজমল আলী (৫০), আমির আলী (৫০), মিটুন মিয়া (৩৫), বাদশা মিয়া (৪৮), আলী হোসেন (৫২), আব্দুল হক (৩৩), মানিক মিয়া ৫৬), আকবর আলী (৫৪), ফিরোজ মিয়া (৪৪), আব্দুর রাজ্জাক (৬০), মনির মিয়া (৬১)।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন, জুয়ার আসর থেকে ২৩ জনকে আটক ও সাড়ে ৩শ’ পিস তাস উদ্ধার করা হয়। তাছাড়া আটককৃত ২৩ জুয়াড়িকে জুয়া আইনে মামলা দায়েরের পর তাদেরকে গতকাল আদালতে প্রেরণ করা হয়েছে।
কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সাদেক কাউসার দস্তগীর জানান, গত বুধবার সন্ধ্যায় লামাবাজারের সৈনিক ক্লাবে জুয়ার আসর থেকে অভিযান চালিয়ে ২৩ জুয়াড়িকে আটক করে পুলিশ। নিয়মিত মামলার মাধ্যমে গতকাল বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরন করা হয়।