সাধারণ মানুষের নিরাপত্তা দিতে গ্রাম পুলিশের বিকল্প নেই – এমপি কেয়া চৌধুরী

104

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বাই সাইকেল সিলেট সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে বিতরণী অনুষ্ঠান বুধবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
বিতরণী অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, তৃণমূল মানুষের জানমালের নিরাপত্তা দিতে শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় গ্রাম পুলিশদের দিকে লক্ষ রেখে জননেত্রী শেখ হাসিনার উপহার বাই সাইকেল সিলেট সদর উপজেলার গ্রাম পুলিশদের মধ্যে প্রদান করে দেশকে শান্তি, সমৃদ্ধি বিশেষ করে সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং নারীদের প্রতি বিভিন্ন সহিংসতা দেখায় বা অপরাধ সংঘঠিত করে তাদের বিরুদ্ধে গ্রাম পুলিশ সদস্যরা সাধারণ মানুষের উন্নয়নে বাই সাইকেল ব্যবহার করে দ্রুত গতিতে বিভিন্ন দফতরে তাদের কার্যক্রম পৌছে দিবে। তিনি আরো বলেন, ধারাবাহিকভাবে সিলেট জেলার সব কটি ইউনিয়নে গ্রাম পুলিশ সদস্যদের নিকট বাই সাইকেল দ্রুত গতিতে প্রদান করা হবে।
বাই সাইকেল বিতরণী অনুষ্ঠানে সিলেটের রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে এ কার্যক্রমকে সফলভাবে সম্পন্ন করেন। বিজ্ঞপ্তি