স্বত:স্ফূর্তভাবে হরতাল সফল করার আকুল আহবান

33

বর্ধিত বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে সিপিবি, বাসদ সহ কয়েকটি বাম মোর্চা ঘোষিত আজকের ৬-২ টা হরতাল কর্মসূচির সমর্থনে গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির এক সভা বন্দরবাজারস্থ একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়।
সিনিয়র যুগ্ম আহবায়ক গণসংগঠক নাসির উদ্দিন এডভোকেটের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী ও বিশে^র আলোচিত নেত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা ও ভাবমূর্তিকে নস্যাৎ করার লক্ষ্যে সরকারের ভিতরে একটি দুর্নীতিবাজ চক্র বার বার গণবিরোধী সিদ্ধান্তগুলো চাপিয়ে দিচ্ছে। অবিলম্বে প্রধানমন্ত্রী ও তাঁর সরকারের দায়িত্বশীল নেতৃত্বকে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য তিনি জোর দাবী জানান।
কেন্দ্রীয় সদস্য সচিব মকসুদ হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য মুক্তিযোদ্ধ খলিলুর রহমান, আব্দুল মান্নান পুতুল, ডা: অরুণ কুমার দেব, যুব সংগঠক মো: এহসানুল হক তাহের, এম.এ. লাহিন, মুক্তিযোদ্ধ মহিউদ্দিন আহমদ, সাংবাদিক আমীরুল ইসলাম চৌধুরী এহিয়া, তারেক আহমদ বিলাস, আব্দুল মোতাওয়াল্লী ফলিক, মাদানী কাফেলার সেক্রেটারী মাওলানা সালেহ আহমদ শাহবাগী, এম মুর্শেদ খান, কয়েছ আহমদ সাগর, এম বরকত আলী, রফিকুল ইসলাম শিতাব, মানবাধিকার কর্মী সৈয়দ আকরাম আল সাহান প্রমুখ। বিজ্ঞপ্তি