সাউথ সিটি স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ ॥ শিক্ষার সব ক্ষেত্রে উন্নতির জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে

46

সাউথ সিটি স্কুল এন্ড কলেজের উদ্যোগে বার্ষিক সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সাউথ সিটি স্কুল এন্ড কলেজের প্রিন্সপাল মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী শিক্ষক ফজলে এলাহীর সঞ্চালনায় শিক্ষার্থী মোঃ ইসফাকুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্যে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর তাকবীর ইসলাম পিন্টু, ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস্ লিপন। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, রোটারিয়ান মাহবুব আলম মিলন, রিয়াজ উদ্দিন রানা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, শিক্ষাই জাতীর মেরুদন্ড। শিক্ষা ছাড়া দেশ ও জাতি অচল। শিক্ষিত জাতিই পারে একটি দেশকে উন্নত করতে। শিক্ষার সব ক্ষেত্রে উন্নতির জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কারণ শিক্ষার্থীরাই দেশ ও জাতির কর্ণধার। তারা আগামী দিনের পথ প্রদর্শক। তিনি শিক্ষার্থীদের মনোযোগী হওয়ার এবং পাঠদানের ক্ষেত্রে শিক্ষকদেরকের দায়িত্বশীল এবং নিবেদিত হওয়ার আহ্বান জানান। বাড়ির আঙ্গিনায় বেশি বেশি করে গাছ লাগানোর তাগিত দেন নির্বাহী কর্মকর্তা।
অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন খোজারখলা মারকাজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী হিফজুর রহমান। বিজ্ঞপ্তি